Amr nam tuhin.amr friend
Tipu.tipu holo amr best
friend.oder basai ami sob
somoy jawa asa kori.tipu ra
holo 2 bhai bon.URMI apu holo
tipur bobr bon.boyos 27 ba
28 hobe.biye hoise.husband
canada thake.1ta bacha
ase.boyos matro 1 bosor.urmi
apu biyer 2 mas por tar
husband canada chole jai.tar
6 mas por amar friend TIPUR
jonno visa pathai or dula
bhai.tipu canada chole
gelo.ekhon oder basa boro
mog bazar.ami dui ekdin por
por tipur basai jai or abbu
ammu ke dekde.okhane tipur
bon urmi apu o tar 1 bosor
er bacha niye thake.urmi apu
tar sosur bari jete chai na.
Ar tipu chole jawar por or
abbu ammu amake na dekhe
thakte pare na.gelei sudho
tipur kotha.tipu ekhon
canadai ki kore ki khai......ai
sob gena pechal pare.ar ami
to jai sudho tipur bon urmi
apur jonno.husband bideh.er
moddhe ekta bacha.nischoy
urmi apu chodar jonno chot
pot kore.darun sexy
figure.pacha chawra,ar komor
chipa.dudh 2ta ki boro
boro.tide kore bra pore dudh
2ta tana tana kore rakhe.ami
prai urmi apu ke chinta kore
bathroome handel mere amr
mal out kori.friend er bon
hole ki hobe...magi ekta kora
mal.pura sorir e sex tolmol
kore.ekdin ami basai tipuder
basai gelam.tokhon sokal 10
hobe.giye dekhi urmi apu
hata kata blaous pore
ase.bacha kule.ami urmi apur
kas theke babu ke kule
newar somoy amr hat dude
sporso korlo.amr dhon lafai
utlo.mone hoche pant chire
amr dhon chire ber howar
obosta.ajke urmi ke onek
sexy lagse.hata kata blaous
pore ase,bar dekha jai.ami
bollam apu aunty kothay.
URMI: ar bolo na.abba amma
berate gese.asbe rate.tomi
asate valoi hoise.golpo kora
jabe.ami to moha khusi.urmi
apu ke jekono chele deklei
chudte chaibe..karon onek
sexy mal.ar onek
sundor.hotat dekhi urmi apu
bathroom theke ber holo.navi
ber kore shari pore ase.offff
ki je sexy navi.
Ichcha kore navite amr dhon
dukai chude ses kore
dei.babu kanna kortese urmi
amr kas theke niye bollo..offf
kije hoise amr cheletar sudho
kanna kore.buker dudh o thik
moto khai na bole amr samne
blaous fak kore 1ta dudh ber
kore babaur mukhe dukai
diye bole khao sona..dudu
khao.au kamur dao ken
babu.aste aste khao.ami
tokhon TV dekchi.ar ssamne
ai sob kotha bolse.amr sorir
gorom hoye gese.urmi apur
dudh dekha jache. amio bujte
partesi urmi apur husband
bides thake.chodar jonno
chot pot kore,kintu mukh fute
onek somoy bolte pare
na.sex emon ek jinish.sobai
korte chai.ami smoking
korbo.matha pura kharap.ami
bollam apu ami ektu niche
theke asi.urmi chitkar mere
utlo koi jabe tomi.tomr ki
lagbe bolo ami ami daraoun
diye aniye dei.ja chao sob
pabe.ami bollam na.ami jabo
ar asbo.urmi: ok jao joldi
asbe.ami tomr jonno wait
korsi.
Ami niche giye cigarate
tansi.ar bhavtesi urmi urmir
kothar moddhe kemon jani
sex er gran pachi.tar moddhe
dudh ber kore babu k amr
samne khawalo.hotat amr
mobile sms tone dilo.mob: ber
kore dekhi.... sms likha... "
ASAR SOMOY CONDOM NIYE
ASBE."
ami choke ghola dektesi.kar
number.2 bar kore
deklam.dekhi URMI apur
number.ami ring dilam urmi
apur mob:received na kore
line kete dilo. abar ekta sms
urmi apur.sms likha......aye call
dao ken ? ja bolsi tai koro.
condom niye aso.boka chele
kichu bujhe na.amr ekhon
kotha bolte lojja korse-tomi
joldi aso....ami condom niye
gelam.dekhi babu ke ghum
parai dise.at TV dike
mukh.ami pase bose urmi ke
joriye dorlam.urmi sotti valo
meye.kintu sex er ovhabe
mone hoi baddho hoye amr
sathe korse.
biyer 2 mas porei husbanta
chole gelo bidesh.jai hok ami
joriye dhore urmir lipe kiss
kore chustesi.ar urmi amr
komor joriye dhore rakse
chok bondho kore. ami blaous
er vitor diye amr hat dukai
dudh tipa suru korsi.urmi
gongta
laglo.umm.umm.offf.amra 2 jon
2 jonke onek sokto kore
joriye dhorsi. urmi hotat bole
utlo ekta bad news ase.ami
bollam ki.urmi bollo ektu age
amr masik hoye gese.ami
bollam oh no...ekhon ki
hobe.urmi apu 7 din wait koro bole
amr pant khule dhon ber
kore mukhe niye
chustese,ami offffff bole kepe
utlo amr sorir.amio jore jore
urmir mukher vitor amr dhon
or mukhe chudtesi..ar .urmi...
aha aha.umm.umm.offf aste
koro,ami urmir jibbar upor
amr dhon raksi ar urmi or lip
diye amr dhon chepe
rakse.ami chudtesi ichcha
moto.tar por dhon ber kore
dudh ta mar mukhe nilam-
urmi bole..aye dudh mukhe
neo na pls.
Dudh ber hoye jabe.ami
bollam ber hok ami
khabo.urmi: ish eta amr babur
dudh,offf charo.emni buke
dudh kom ase.ami jor kore
dudh chusa suru korlam dudh
gol gol kore ber hoche. ami
chuse chuse khaitesi.ar urmi
uttejonai kator hoye
boltese.offf khao.sob dudh
kheye felo.aro jore jore
chuso.au.au.ahaaa.aye ai
dudu ta tipo na pls.amio 1ta
dud tiptesi ar 1ta
khaitesi,onek dud
khelam.edike amr dhon fete
jawar obosta-ami bollam.offf
ami to r parsi na.mone hoi
amr out hobe.urmi bole dao
amr mukhe tomr mota boro
lewra ta dukai chudo.but
mukhe out koro na pls.ami
bollam,keno tomr pacha
mari.urmi apu bole bhaiya na
valo.amr lokkhi vbhai.7 din
por sob hobe tomi ja jabe
sob pabe.pacha,voda sob
tomr.ekhon korle ami pet
bethai more jabo. eta bole
apu tar dudu majkhane amr
dhon ta set kore dud diye
chepe dhore bole chudo
sona,chude amr dud lal kore
dao.aj theke ami tomr magi.ar
tomi amr batar.amio dude
chda suru korlam.offfff ki je
sukh.chorom sukh.
Ar apu tar 2 hat diye amr
pacha tiptese,amr dhone bal
chuse chuse vijai dise.amr
somoy hoye aslo.ami bollam
ektu chuse dao.urmi: na tor
mone hoi somoy hoye
asche.ami jor kore mukhe
dukai thap te laglam.ar urmi
or mukhe thuthu diye amr
lewra vijai dise.ami mukhe
chude jache.ek somoy chudte
chudte urmi apu kr kabu kore
felsi.tokhon urmi bole offff
tuhin pls amr mukhe mal out
koro.ami tomr mal
khabo.oho.ahh.ish. dao sona
amr mukhe tomr mal dao.offf
aha.ami mukhe pos pos kore
amr mal out korlam ar urmi
mukh theke sob mal matite
felo diye bole offf tomi onek
kharap.
Tarpor 7 din por theke urmi
dui ekdin por por
chudtam.kew janto na. or
husband deshe asarek mas
age ami ichcha moto chude
urmir pete bacha dilam.amr
bijrote or pete bacha
asche.ar or husband ek mas
por ese urmi ke chude gelo 2
mas.but peter bacha ta amr
bijrote age hoise.eta ami ar
urmi plane kore korsi kew
bujte pare na.ekhon urmir 7
maser pet